হাটহাজারীতে নিজ দোকানে মিলল মুক্তিযোদ্ধার সন্তানের গলা কাটা লাশ

হাটহাজারীতে মো. আজম (২৪) নামের এক মুক্তিযোদ্ধার সন্তানের গলা কাটা লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। বুধবার (২ জুন) উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মন্দাকিনী গ্রামের নিজ দোকান থেকে লাশটি উদ্ধার করা হয়।

সূত্রে জানা গেছে, এলাকার নজব মোহাম্মদ চৌধুরী বীর মুক্তিযোদ্ধা মো. শামসুল আলমের ছেলে আজম প্রতিদিনের মতো রাতে নিজ দোকানে ঘুমিয়ে পড়েন। পরদিন বুধবার যথাসময়ে দোকান না খোলায় আশপাশের দোকানি ও স্বজনরা তাকে ঘুম থেকে জাগিয়ে দিতে অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া শব্দ না পেয়ে হাটহাজারী মডেল থানা পুলিশকে ঘটনা অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখেন দোকানের দরজা-জানালা সব ঠিক এবং দোকানের দরজা ভেতর থেকে আটকানো।

পরে দোকানের চালের টিন কেটে ভেতরে ঢুকে পুলিশ নিহতের গলা কাটা লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করে। এসময় দোকানে রক্ষিত টাকাসহ দোকানের সব জিনিসপত্র ঠিকমতো ছিল বলেও জানা যায়।

হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশের গলায় আঘাতের চিহ্ন আছে। তাকে গলা কেটে হত্যা করা হয়েছে। বিষয়টি রহস্যজনক, ইতিমধ্যে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।