সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

মাদারীপুরের শিবচরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তারা হলেন- মিঠু (২০) ও নুপুর (১৮)। তারা সম্পর্কে বেয়াই-বেয়াইন।

মঙ্গলবার (২৮ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের জাজিরা উপজেলার নাওডোবা ও শিবচরের কাঁঠালবাড়ী সীমানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মিঠু উপজেলার কুতুবপুর ইউনিয়নের করিম হাওলাদারের কান্দি গ্রামের আয়নাল মাতবরের ছেলে ও নুপুর একই এলাকার সোবহান হাওলাদারের মেয়ে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, বিকেলে নুপুরকে ডাক্তার দেখাতে তার বাবা সোবহান হাওলাদার পার্শ্ববর্তী মুন্সির বাজারে যান। সেখান থেকে ফেরার পথে মিঠুর সঙ্গে দেখা হয়। পরে নুপুরকে নিয়ে মোটরসাইকেলে রওনা হন মিঠু। তারা বাড়ির দিকে না গিয়ে পদ্মা সেতুর টোল প্লাজার দিকে রওনা হন।

পথে জাজিরা উপজেলার নাওডোবা ও শিবচরের কাঁঠালবাড়ী সীমানা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ঘটনাস্থলেই মিঠুর মৃত্যু হয়।

এলাকাবাসী নুপুরকে উদ্ধার করে স্থানীয় পাচ্চর রয়েল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে নেয়ার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নুপুরের মৃত্যু হয়।

খবর পেয়ে শিবচর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটি উদ্ধার করে।শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওহিদুজ্জামান ঘটনার সততা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।