সিলেটের ফেঞ্চুগঞ্জে নিখোঁজ ৩ শিশুর সন্ধান মেলেনি

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় দুদিনের ব্যবধানে তিন শিশু নিখোঁজ হয়েছে।

নিখোঁজরা হলো- উপজেলার দক্ষিণ ফেঞ্চুগঞ্জ মাইজগাঁও আল মাহবাবহ ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসার ছাত্র মো. শিপন মিয়া (১৪), একই মাদ্রাসার ছাত্র তানবির আহমদ (১৩) ও উপজেলার দক্ষিণ শরীফগঞ্জ গ্রামের মনসুর আহমদের ছেলে সামিন আহমদ (১১)।

এ ঘটনায় ফেঞ্চুগঞ্জ থানায় দুটি পৃথক সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আল মাহবাবহ ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক রোকন আহমদ ও নিখোঁজ শিশু সামিন আহমদের বাবা মনসুর আহমদ।

জিডি সূত্রে জানা যায়, আল মাহবাবহ ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসার ছাত্র মো. শিপন মিয়া ও তানবির আহমদ গত শনিবার সকাল ৬টায় প্রাকৃতির ডাকে সাড়া দিতে মাদ্রাসা থেকে বের হয়ে বাইরে যায়।

তার পর থেকে তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি। নিকটাত্মীয়দের বাড়িসহ সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

এদিকে গত রোববার দুপুর ১টায় দক্ষিণ শরীফগঞ্জ গ্রামের শিশু সামিন আহমদ বাড়ি থেকে বের হয়ে যায়। এর পর থেকে তার কোনো সন্ধান পাননি পরিবারের লোকজন।

দুদিনের ব্যবধানে উপজেলার একই ইউনিয়নে তিনজন নিখোঁজ হওয়ায় এ নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানার ওসি আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান বলেন, নিখোঁজ তিনজনকে উদ্ধারের জন্য আমরা চেষ্টা করছি। একই সঙ্গে তাদের পরিবারের লোকজনও বিভিন্ন এলাকায় খোঁজখবর নিচ্ছেন।