সাহস থাকলে পুরনো হায়দ্রাবাদে নরেন্দ্র মোদী আসুক, আমরা দেখে নেবঃ আসাদউদ্দিন ওয়েইসি

বিহারে ২০ টির মধ্যে ৫ টি আসন পেয়ে এবার বাংলাকে টার্গেট করছে আসাদউদ্দিন ওয়েইসি (Asaduddin Owiasi)। কিন্তু তাঁর আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্রে মোদীকে (Narendra modi) একহাত নিয়ে বিজেপির বিরুদ্ধে সুর চড়ালেন আসাদউদ্দিন ওয়েইসি। AIMIM প্রধান তথা হায়দ্রাবাদের সাংসদ এক ওপেন চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন প্রধানমন্ত্রীর দিকে।

টার্গেট বাংলা

কিছুদিন আগেই বিহারে নির্বাচন সম্পন্ন হয়েছে। সেখানে ২০ টি আসনে প্রার্থী দিয়ে মোট ৫ টি আসনে জয়লাভ করে অভিভূত আসাদউদ্দিন ওয়েইসির মিম। অন্যদিকে বাংলাকে টার্গেট করে বাংলার তৃণমূল শিবিরে নাম লিখিয়েছেন আসাউদ্দিন ওয়েইসির দল মিমের প্রধানমুখ আনোয়ার পাশা।

প্রধানমন্ত্রী মোদীর উদ্দেশ্যে কড়া হুশিয়ারি দিলেন আসাদউদ্দিন ওয়েইসি

এবার হায়দ্রাবাদের সভায় দাঁড়িয়ে বিজেপির বিরুদ্ধে সুর চড়ালেন খোদ আসাদউদ্দিন ওয়েইসি। তিনি প্রধানমন্ত্রী মোদীকে হায়দ্রাবাদে প্রচারে আসার জন্য হুঙ্কার দিয়ে বললেন, ‘হায়দ্রাবাদে প্রচারের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে আসা হোক। আপনাদের মুখ্য চরিত্রকে এখানে এনে সভা করানো হোক। তারপর আমরাও দেখতে চাই, নির্বাচনে ওঁরা কটা আসন পায়। কতগুলো আসনে জিততে পারে’।

সরাসরি হুমকি দিলেন বিজেপিকেও

এখানেই থেমে থাকলেন না মিম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি। বিজেপিকে হুমকির সুরে বললেন, ‘বিহারে এমন কি লাভ করতে পেরেছেন আপনারা? আপনারা কোন জগতেই বা বাস করেন? এই তো দেখুন বিহারে আমরা ২০ টির মধ্যে ৫ টি আসনে জিতে গিয়েছি। এই সফর আমাদের খুব সহজে থেমে যাবে না। শুধুমাত্র বিহার নয়, বাংলাতেও আমরা জয়লাভ করব’।