‘শেখ হাসিনা আগামী প্রজন্মের জন্য কাজ করে চলছেন’

পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আজকের নতুন প্রজন্মের মেধাবী প্রতিনিধিরাই আগামী দিনের বাংলাদেশকে নেতৃত্বে দেবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নতুন প্রজন্মকে নিয়ে ভাবতেন। তেমনি তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সব কর্মকাণ্ডের কেন্দ্র বিন্দুতে রয়েছে নতুন প্রজন্ম।

তিনি বলেন, আমরা যারা রাজনীতি করি, তারা সব সময় আগামী নির্বাচন বিষয়ে চিন্তা করি; কিন্তু শেখ হাসিনা আগামী প্রজন্মের কী হবে সেটা নিয়ে ভাবেন ও সে অনুযায়ী কাজ করে চলছেন। তার নির্দেশে ও তারই সুযোগ্য সন্তান আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বে নতুন প্রজন্মকে একটি বিশ্বমানের দক্ষ জনশক্তিতে রূপান্তরিত করতে আমরা ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করে চলেছি।

বৃহস্পতিবার দুপুরে শহরের শরীয়তপুর পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ের সামনে ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎবার্ষিকীর আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু দেশের স্বাধীনতা এনে দিয়ে গেছেন। আর শেখ হাসিনা সেই দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। জননেত্রী শেখ হাসিনা জেগে থাকেন বলেই বাংলাদেশের মানুষ নিশ্চিন্তে ঘুমাতে পারে।

শরীয়তপুর পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র-১ বাচ্চু বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুর রব মুন্সী, উপদেষ্টা আলহাজ্ব নূর মোহাম্মদ কোতোয়াল, সাধারণ সম্পাদক অনল কুমার দে, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান আকন্দ উজ্জল, সদস্য অ্যাডভোকেট আলমগীর মুন্সী, পৌরসভার সভাপতি এম.এম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আমির হোসেন খান প্রমুখ।