শত্রুর যেকোনো হুমকি মোকাবেলায় ইরানের সেনাবাহিনী প্রস্তুত আছে : জেনারেল হায়দারি

ইরানের সেনাবাহিনীর পদাতিক বিভাগের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কিউমার্স হায়দারি বলেছেন, শত্রুর যেকোনো হুমকি মোকাবেলায় আমরা প্রস্তুত আছি।

ব্রিগেডিয়ার জেনারেল কিউমার্স হায়দারি ইরানের পশ্চিমাঞ্চলীয় কুর্দিস্তান প্রদেশে অবস্থিত নাজাজা সামরিক ঘাঁটি পরিদর্শনের অবকাশে সাংবাদিকদের তিনি বলেন, বর্তমানে দেশের সেনাবাহিনী প্রমাণ করেছে যে তারা ইসলামি প্রজাতন্ত্র ইরানের পবিত্র শাসন ব্যবস্থা সুরক্ষায় সবসময় প্রস্তুত আছে।

তিনি আরো বলেন, ইরানি সেনাবাহিনী যেকোনো শক্তিধর রাষ্ট্রের মোকাবেলায় তার উচ্চতর সামরিক সক্ষমতা রয়েছে। জেনারেল হায়দারি আরো বলেন, বর্তমানে ইরানের সেনাবাহিনী এ অঞ্চলের সবচেয়ে শক্তিশালী সেনাবাহিনী এবং দেশকে সুরক্ষায় দেশের সেনাবাহিনী জীবন উৎস্বর্গ করতে কোনো ধরনের কুণ্ঠাবোধ করবে না।

এছাড়া ইরানের সীমান্তে শত্রুর যেকোনো হুমকি মোকাবেলায় সেনাবাহিনী সম্পূর্ণ প্রস্তুত আছে বলেও জানান জেনারেল কিউমার্স। তিনি বলেন, সীমান্তে শত্রুর যেকোনো তৎপরতা রুখে দিতে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। জেনারেল হায়দারি বলেন, ইরানের সশস্ত্র বাহিনীর সর্বাধিনায়কের নির্দেশে দেশের সেনাবাহিনী তার সতর্ক দৃষ্টি এবং সকল প্রস্তুতি নিয়ে শত্রুর মোকাবেলায় নিয়োজিত আছে।

সূত্রঃ পার্সটুডে