লোহাগাড়ায় ইয়াবা পাচারকালে নারীসহ আটক ৩

চট্টগ্রামের লোহাগাড়ায় শনিবার রাতে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা পাচারকালে নারীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৪হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা পাচারে ব্যবহৃত মিনি ট্রাক উদ্ধার করা হয়। বিষয়টি লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- মানিকগঞ্জ জেলার সিংগাইর মীরের চর ধল্লা গান্দির দিয়া তারা মিয়ার ছেলে রিফাত (১৯), একই জেলার জয়মনটপ বেপারী পাড়া মৃত ছোরাব মিয়ার ছেলে জজ মিয়া (৩৫) ও চকরিয়া মালুমঘাট দুলহাজারী এলাকার মৃত ইসলামের কন্যা লাকি আকতার (১৮)।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ১১টার দিকে ওসি জাকের হোসাইন মাহমুদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম ও এসআই নুরুন্নবীর নেতৃত্বে একটি পুলিশি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমুখী একটি মিনিট্রাকে তল্লাশি চালিয়ে রিফাত ও জজ মিয়ার কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং একই স্থানে ম্যাজিক গাড়িতে তল্লাশি চালিয়ে লাকি আকতারের কাছ থেকে ১ হাজার পিস ইয়াবাসহ তাদের আটক করে। তাদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।