যোগ্য ব্যক্তিদের নির্বাচিত করুন: নিক্সন চৌধুরী

ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাবাহিকতাকে চলমান রাখতে যোগ্য ব্যক্তিদের চেয়ারম্যান নির্বাচিত করুন।

শুক্রবার (১১ জুন) বিকেলে এমপি নিক্সন চৌধুরী কাউলিবেড়া ইউনিয়নে দুইটি ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে কাউলিবেড়া ইউনিয়নের লোচনগঞ্জ বাজারে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নিক্সন চৌধুরী বলেন, আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে সৎ ও যোগ্য প্রার্থীকে ভোট দিন প্রতিটি ইউনিয়নের উন্নয়ন ধারা অব্যহত থাকবে। আমি ২০১৪ সালে প্রথম সাংসদ নির্বাচিত হয়ে এখন পর্যন্ত ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসনের উন্নয়ন অব্যহত রেখেছি। আগামীতেও প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করুন উন্নয়ন ও মূল্যায়নের ব্যবস্থা জন্য আমি সব সময় আপনাদের পাশে থাকব।

ফরিদপুর-৪ আসনের সাংসদ বলেন, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ কাউলিবেড়া ইউনিয়নের বাসিন্দা হওয়া সত্তেও তিনি এই ইউনিয়নের দৃশ্যমান কোন উন্নয়ন দেখাতে পারেন নাই। আজ তার বাড়ীর সামনে দিয়ে ১৮ ফুট চওড়া রাস্তার কাজ করতে পেরে আমি যেমন খুশি। তেমনি এই উন্নয়ন আমি তাকে উপহার হিসাবে দিলাম।

বিভিন্ন উন্নয়নমুলক কাজের পরিদর্শন ও ব্রীজের ভিত্তি প্রস্তুর স্থাপনের সময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান কাজী, তুজারপুর ইউপি চেয়ারম্যান পরিমল দাস, সমাজসেবক আশরাফুজ্জামান লিটন মোল্লা ও স্বপন মোল্লা প্রমুখ।