যেকোন সময় পুলিশি জেরার মুখে দীপিকা-প্রিয়াঙ্কা

বলিউড তারকাদের মধ্যে ভক্তের সংখ্যা সবচেয়ে বেশি দীপিকা পাডুকোন ও প্রিয়াঙ্কা চোপড়ার। ইনস্টাগ্রাম, ফেসবুক কিংবা টুইটার, দুই অভিনেত্রীর ফলোয়ারের সংখ্যা অনেক। তাই প্রিয়াঙ্কা-দীপিকার নামে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেরও ছড়াছড়ি।

আর সেই অত্যাধিক ফলোয়ারের জন্যই এবার মুম্বাই পুলিশের নজরে প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাডুকোন।খুব শিগগিরিই তাদের পুলিশি জেরার মুখে পড়তে হতে পারে বলে শোনা যাচ্ছে। জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম

এরইমধ্যে দুই অভিনেত্রীর কাছে নোটিশ গেছে বলে জানা গেছে। তাদের বিরুদ্ধে অভিযোগ এই দুই অভিনেত্রী নাকি টাকা দিয়ে ফেক অ্যাকাউন্ট পুষছেন, শুধুমাত্রই অনুরাগী বাড়ানোর লক্ষ্যে। যদিও এর কোনো প্রমাণ এখন পর্যন্ত মুম্বাই পুলিশের হাতে নেই।

তবে এই সব ক’টি অ্যাকাউন্টই যে পেইড অর্থাৎ এগুলোর পেছনে কেউ টাকা ঢালছেন, তার প্রমাণ রয়েছে পুলিশের কাছে। আর সেই প্রমাণের কারণেই নাকি প্রিয়াঙ্কা ও দীপিকাকে হাজিরা দিতে হতে পারে থানায়।

মুম্বাইয়ের যুগ্ম-পুলিশ কমিশনার বিনয় কুমার চৌবে জানিয়েছেন, প্রাথমিক তদন্তে তারা এ রকম ৫৪টি ফার্ম খুঁজে পেয়েছেন, যারা এসব ফেক অ্যাকাউন্ট দেখাশোনা করে। তাই সোশ্যাল দুনিয়ায় এই ফেক আইডি চালানো ফার্মগুলোর কার্যকলাপ ফাঁস করতে ক্রাইম ব্রাঞ্চ এবং সাইবার সেলের বিশিষ্ট কয়েকজনকে নিয়ে একটি টিম গঠন করা হয়েছে।’