মীর সাব্বির-মৌসুমী হামিদের ‘বাজিমাত’

হাসান এবং মুরাদ নামে দুই ব্যক্তি নিজেদের ভাগ্যের চাকা ঘুড়াতে গাড়ি, বাড়ি ফ্ল্যাটসহ বিয়ে করে দুই ধনীর দুলালীকে। কিন্তু ফলাফলে মুরাদ স্ত্রী হিসেবে পায় বদ মেজাজি তামান্নাকে, সঙ্গে স্ব-ঘোষিত রকস্টার, ভয়ানক শ্বশুর ফোরকান আলী বান্টি সাহেবকে।

আর হাসান পায় সাবালিকা, কিন্তু বাচ্চা কণ্ঠি উদ্ভট চরিত্রের অধিকারী মিনিকে। এই দুই ব্যক্তিই খুব তাড়াতাড়ি বুঝতে পারে ভাগ্যের চাকা ঘুড়াতে গিয়ে তারা তাদের লাইফের চাকাই পাংচার করে ফেলেছে। সুতরাং মুরাদ শ্বশুরের অত্যাচার থেকে বাঁচতে আর অন্যদিকে হাসান স্ত্রীর ছেলে মানুষী দূর করতে তাদের নিজেদেরই খোরা বিভিন্ন সাইজের গর্তে তারা নিজেরাই একের পর এক পড়তে থাকে। এরকমই একটি হাস্যরসাত্মক, নির্মল বিনোদনে ভরপুর গল্প ও নানা ধরনের মজার সব চরিত্র নিয়ে এগোবে ধারাবাহিক নাটক ‘বাজিমাত’।

পাপ্পু রাজের রচনায় ধারাবাহিকটি নির্মাণ করছেন মুসাফির রনি। এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ডা. এজাজ, মীর সাব্বির, সালহা খানম নাদিয়া, নিলয়, মৌসুমী হামিদ, আব্দুল্লাহ রানা, কল্যাণ কোরাইয়া প্রমুখ। আগামীকাল (৩০ মে) থেকে প্রচার শুরু হচ্ছে এই অভিনেতার নতুন ধারাবাহিক ‘বাজিমাত’। যেখানে তিনি হাজির হচ্ছেন মজার চরিত্র ও ভিন্ন লুকের গেটআপ নিয়ে।