ভারতীয় বিড়ির চালানসহ তাহিরপুরে দুই চোরাকারবারি আটক

ভারত সীমান্ত হতে আমদানি নিষিদ্ধ বিড়ির চালান নিয়ে আসার পথে দুই চোরাকারবারিকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার আটককৃতদের ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হলেন উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বারহাল গ্রামের মনা মিয়া শিকদারের ছেলে আব্দুল আলী ও তার সহযোগী প্রতিবেশী পৈলনপুর গ্রামের আবুল কাশেমের ছেলে রাকাব উদ্দিন।

জানা গেছে, পুলিশ সুপারের বিশেষ নির্দেশে থানার ওসি মো. আতিকুর রহমান বুধবার মধ্যরাতে একদল পুলিশকে সঙ্গে নিয়ে মাদকবিরোধী অভিযানে নামেন। ভারত সীমান্ত হতে মোটরসাইকেলে খাঁচাভর্তি আমদানি নিষিদ্ধ শেখ নাসির উদ্দিন বিড়ির চালান নিয়ে বাড়ি ফেরার পথে শিমুলতলা-চন্দ্রপুর সড়কের মসজিদ মোড়ে তল্লাশিকালে আবদুল আলী ও তার এক সহযোগী রাকাব উদ্দিনকে আটক করে পুলিশ। এ সময় বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়ি ও একটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

বৃহস্পতিবার সুনামগঞ্জ পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, শুধু তাহিরপুর থানা এলাকাতেই নয়, জেলার সব থানা, ডিবি পুলিশ, পুলিশ তদন্ত কেন্দ্র, পুলিশ ফাঁড়ির সব সদস্য তাদের দায়িত্বপূর্ণ এলাকায় মাদকসহ সব ধরনের চোরাচালান প্রতিরোধ, চোরাকারবারিদের আটক ও সব ধরনের অপতৎপরতা বন্ধে কঠোর পদক্ষেপ নিতে বলা হয়েছে।