ব্রাহ্মণবাড়িয়া থানায় ঢুকে পরিদর্শককে ছুরিকাঘাত

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় এক যুবকের ছুরিকাঘাতে পরিদর্শক (তদন্ত)মোহাম্মদ শাজাহানসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মোবাশ্বের (৩০) নামের ওই যুবককে আটক করেছে পুলিশ। তার বাড়ি জেলা শহরের পৌর এলাকার উত্তর মৌড়াইলে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাজাহান জানান, আটক মোবাশ্বের ছুরি নিয়ে পুলিশের ওপর হামলার চেষ্টা করে আসছিল। ছুরিটি তার কাছ থেকে উদ্ধারের সময় সে আমার ওপরও হামলার চেষ্টা করে। এ সময় আমি আহত হই।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভেতরে এক যুবক প্রবেশ করে। সে থানার ভেতরে পায়চারী করতে থাকে। এ সময় উপস্থিত পুলিশ সদস্যরা তাকে কারণ জিজ্ঞাসা করলে যুবকের সঙ্গে থাকা ছুরি দিয়ে পুলিশ সদস্যদের ওপর হামলা করার চেষ্টা করে। সে পুলিশ সদস্যদের ধাওয়া করে থানার সামনের সড়কে নিয়ে যায়। এ সময় পুলিশ সদস্যরা তাকে ধরার চেষ্টা চালিয়ে যান।

পুলিশ সদস্যরা তাকে আটক করতে গেলে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাজাহান ও কনস্টেবল (ড্রাইভার) সাধন গুরুতর আহত হন। পরে থানার সামনে থেকে যুবকটিকে অনেক চেষ্টার পর আটক করে হাজতে রাখা হয়েছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাজাহান বলেন, আমি হাতের দুই আঙুলে আঘাত পেয়েছি। থানার সামনে থেকে যুবককে আটক করা হয়েছে। এখনই কিছু বলা যাচ্ছে না, কেন সে এমন করল। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত বলা যাবে।