বিস্ময়কর সব প্রযুক্তি দিয়ে শত্রুদেরকে নিষ্ক্রিয় করে দিন

বিস্ময়কর সব প্রযুক্তি ব্যবহার করে ইরানের শত্রুদেরকে দিন নিষ্ক্রিয় করে দিতে হবে। ইসলামি প্রজাতন্ত্র ইরানের খাতামুল আম্বিয়া বিমানঘাঁটির কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম আলী রশিদ গতকাল (মঙ্গলবার) এ কথা বলেছেন।

জেনারেল রশিদ ইরানের নতুন প্রতিরক্ষা মন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ রেজা আশতিয়ানির সঙ্গে গুরুত্বপূর্ণ একটি বৈঠকে এ কথা বলেন। বৈঠকে সামরিক বাহিনী এবং প্রতিরক্ষা মন্ত্রণালয়ের শীর্ষ পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেনারেল আশতিয়ানিকে ইরানের নতুন প্রতিরক্ষামন্ত্রী হিসেবে নিয়োগ দেয়ায় খাতামুল আম্বিয়া বিমানঘাঁটির কমান্ডার জেনারেল রশিদ নিজের সন্তুষ্টি প্রকাশ করেন ও শুভেচ্ছা জানান। তিনি আশা করেন, নতুন প্রতিরক্ষামন্ত্রী হিসেবে দায়িত্ব পালনের সময় ইরানের সামরিক বাহিনীর সামগ্রিক উন্নয়ন ঘটবে। তিনি বলেন, সামরিক ক্ষেত্রে ব্যবস্থাপনা এবং সমস্ত চেইন অব কমান্ডের সঙ্গে নতুন প্রতিরক্ষামন্ত্রীর বিশেষ যোগাযোগ রয়েছে যা সামরিক বাহিনীর উন্নতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

প্রতিরক্ষামন্ত্রীকে উদ্দেশ করে জেনারেল রশিদ বলেন, “আমরা আশা করি প্রতিরক্ষামন্ত্রী হিসেবে আপনার দায়িত্ব পালনকালে দেশের সেনাবাহিনী এবং অন্যান্য কোরের মধ্যে যোগাযোগ বাড়বে। পাশাপাশি তিনি ইরানের সামরিক বাহিনীকে শত্রুর মোকাবেলায় আরো উন্নত অস্ত্র ও প্রযুক্তি উৎপাদনের আহ্বান জানান।

সূত্রঃ পার্সটুডে