বার্সেলোনাই চায় মেসি চলে যাক!

বার্সেলোনার নতুন ক্রীড়া পরিচালক রামন প্লানেস সম্প্রতি বলেছেন, প্রতিভাবান তরুণদের নিয়েই বার্সেলোনাকে নতুনভাবে ঢেলে সাজানো হবে। আর সেই তরুণদের নেতৃত্বে থাকবেন লিওনেল মেসি।

কিন্তু গত সপ্তাহে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৮-২ গোলের ব্যবধানে পরাজয়ের পর মেসির বার্সেলোনায় থাকা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। অনেকেই বলাবলি করছেন, আগামী বছর চুক্তি শেষ হলে নতুন ক্লাবে চলে যাবেন মেসি।

বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যানের সঙ্গে একান্ত সাক্ষাতে মেসি জানিয়েছেন, তার বার্সেলোনায় থাকার চেয়ে বার্সেলোনা ছাড়ার সম্ভাবনাই বেশি।

তবে স্প্যানিশ ফুটবল নিয়ে কাজ করা বিখ্যাত দুই সাংবাদিক তাদের প্রতিবেদনে বলেছেন, বার্সেলোনার কয়েকজন কর্মকর্তাই চান মেসি নতুন ক্লাবে চলে যাক।

বার্সেলোনার উচ্চপদে থাকা একজন কর্তা জানিয়েছেন, মেসি যদি খুশি না থাকে, সে ক্ষেত্রে বার্সেলোনার উচিত বড় অঙ্কের প্রস্তাব পেলে তাকে যেতে দেয়া।

তবে বার্সেলোনার সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউয়ের মতো বেশিরভাগ সদস্য যেকোনো মূল্যে ক্লাবের ইতিহাসের সেরা খেলোয়াড়কে ধরে রাখারই পক্ষে।

বার্সেলোনায় মেসির চুক্তি এখনও ১ বছর বাকি। বার্সেলোনার ইচ্ছার বাইরে মেসিকে এখন কিনতে হলে যে কোনো ক্লাবকে ৭০ কোটি ইউরো খরচ করতে হবে।