বগুড়ায় মাদকসহ গ্রেফতার ৮

বগুড়ায় জেলা গোয়েন্দা পুলিশ মাদক ও চোরাচালান বিরোধী পৃথক ৪টি অভিযান চালিয়ে ৮ জনকে গ্রেফতার করেছে। অভিযানে একটি ট্রাক, চোরাই মোটরসাইকেল, ফেন্সিডিল, ইয়াবা, গাঁজা উদ্ধার করেছে।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বগুড়া সরকারী আজিজুল হক কলেজ এলাকায় অভিযান চালিয়ে চোরাই কোম্পানির তৈরি মোটরসাইকেলসহ জেলার সারিয়াকান্দির থানার বাড়ইপাড়ার শাহাদাত জামানের পুত্র ফুজায়েল আহাম্মেদ জন (৩১) ও সদর থানার পালশা এলাকার আবু তোরাব জোবায়ের হোসেন ওরফে হেলাল উদ্দিনের পুত্র আবু আম্মান মোঃ আরিফুর রহমানকে (৩৮) গ্রেফতার করে।

এদিকে বগুড়া সদর থানার তেলিপুকুর মোড়ে অভিযান চালিয়ে পাথরের ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৮-৭৭৮৯) এর ভিতরে স্কুল ব্যাগে রাখা ৭০ বোতল ফেন্সিডিল ও উক্ত ট্রাকসহ জয়পুরহাটের ক্ষেতলাল থানার মোঃ সাইদুল ইসলাম শহিদুল (৩৮) ও দিনাজপুরের বিরামপুর থানার রবিউল ইসলাম বাবুকে (২৫) গ্রেফতার করে।

অপরদিকে বগুড়ার গাবতলী থানার সুখানপুকুরে ১০০ পিস ইয়াবাসহ মোঃ আজিজুল হক (৪০), বগুড়া সদরের শিববাটি এলাকায় ১ কেজি গাঁজাসহ আলী আকবর বাদল (৫৬), মোঃ দুলাল প্রামাণিক (৩৮), মোঃ রেজাউল করিমকে (৩২) গ্রেফতার করে ডিবি পুলিশ।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম আলী পিপিএম জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা দায়ের করে আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে মোঃ আলী আকবর বাদল (৫৬) ও ফুজায়েল আহাম্মেদ ওরফে জন (৩১) এর নামে বগুড়া সদর থানায় একাধিক মামলা রয়েছে।