ফকিরহাটে ৬ বছরের শিশুকে প্রলোভন দেখিয়ে ধর্ষণ

ফকিরহাটে ৬ বছরের এক শিশুকে প্রলোভন দেখিয়ে বাস বাগানে নিয়ে ধর্ষণের অভিযোগে মো. মিন্টু শেখকে (৬০) আটক করেছে পুলিশ। বুধবার (৩ জুন) সকালে উপজেলার পিলজংগ গ্রামে ধর্ষণের ঘটনায় আহত শিশুটি খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে ফকিরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা দায়েরের ২৪ ঘণ্টার ভিতর পার্শ্ববর্তী দাকোপ উপজেলা থেকে অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

ভুক্তভোগী পরিবার জানায়, পিলজংগ গ্রামে ঘটনার দিন সকালে দাদার সাথে শিশুটি বাড়ির পাশের অবস্থিত পানের বরজে যায়। কিছুক্ষণ বাদে সে একা বাড়ি ফেরার পথে একই গ্রামের ইউনুস শেখের পুত্র মিন্টু শেখ খাবার খাওয়ানোর প্রলোভন দেখিয়ে শিশুটিকে পবিত্র দাশের বাঁশ বাগানে নিয়ে ধর্ষণে লিপ্ত হয়। এ সময় শিশুটির আর্তচিৎকারে এলাকাবাসী ছুটে আসলে ধর্ষক মিন্টু দৌড়ে পালায়। এ ঘটনায় শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরবর্তীতে শিশুটির মা ফকিরহাট থানার একটি মামলা দায়ের করে। থানায় মামলা করায় ধর্ষকের পরিবারের লোকজন ভুক্তভোগী পরিবারের লোকজনকে বিভিন্ন হুমকি দিয়ে আসছে। এ ঘটনায় তারা নিরাপত্তাহীনতায় ভুগছে বলে জানান শিশুটির পরিবারের সদস্যরা।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মো. খায়রুল আনাম জানান, শিশু ধর্ষণের অভিযোগে একটি মামলা হয়েছে। আসামি মিন্টুকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আসামি এর আগেও একাধিক অপকর্মের সাথে জড়িত ছিল বলে তার পরিবারের মাধ্যমে জানতে পারি।