প্রাইভেটকার আটকে ‘রংবাজি’ করা রক কিং গ্যাংয়ের সদস্যরা রিমান্ডে

রাজধানীর মেয়র হানিফ ফ্লাই ওভারে প্রাইভেটকার আটকে হেনস্থা করে ভাইরাল হওয়ার পর গ্রেফতার রক কিং গ্যাংয়ের ৫ সদস্যকে ২ দিন করে রিমান্ডে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (১৭ জুন) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের ভার্চুয়াল আদালত এই নির্দেশ দেন।

রিমান্ডের আদেশ প্রাপ্তরা হলো- নাজমুল হাসান ওরফে সৈকত, আজাহারুল ইসলাম ওরফে দোলন, অন্তর হোসেন মোল্লা, ইমন আহম্মেদ শুভ এবং সুমন মিয়া। এদের মধ্যে শুভ ও সুমন দুই ভাই।

এর আগে বুধবার (১৬ জুন) মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক মনির হোসেন গ্রেফতারকৃত আসামিদের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেন আদালত। তবে আসামি পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। বুধবার একই থানায় দায়ের করা ডাকাতির প্রস্তুতি মামলায় তাদেরকে রিমান্ড ও জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠায় আদালত।

জানা যায়, গত ১৫ মে মেয়র হানিফ ফ্লাইওভারে একটি প্রাইভেটকার থামিয়ে আরোহীদের হেনস্তা করেছিল এই গ্রুপটি। যার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

সোমবার (১৫ জুন) মধ্যরাতে র‌্যাব-৩ এর একটি দল এই অভিযান চালায়। এরা যাত্রাবাড়ী ও শনিরআখড়া এলাকায় রাস্তায় গাড়ি থামিয়ে মাস্তানিসহ নানা অপতৎপরতা চালিয়ে আসছিল। পরে তাদেরকে মাদক ও অস্ত্রসহ গ্রেফতার করা হয়।