পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট জারদারি হাসপাতালে ভর্তি

পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট ও পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) চেয়ারপার্সন আসিফ আলি জারদারি হাসপাতালে ভর্তি হয়েছেন। দেশটির সংবাদমাধ্যম জিও নিউজ এ তথ্য জানিয়েছে।

একটি বেসরকারি হাসপাতালে মেডিকেল চেকআপ করার সময় সাবেক প্রেসিডেন্ট তার পিঠে তীব্র ব্যথার কথা জানান। একজন অর্থোপেডিক সার্জন তার চিকিৎসা দিচ্ছেন। তার প্রয়োজনীয় মেডিকেল চেকআপ করাতে হবে। এর আগে সুগার লেভেল কমে যাওয়ায় ২০২০ সালের অক্টোবরে হাসপাতালে ভর্তি হয়েছিলেন জারদারি।

এদিকে পিপিপির কো-চেয়ারপার্সন বিলওয়াল ভুট্টো জারদারি বাবার অসুস্থতার খবর শুনে রাজধানী ইসলামাবাদ থেকে করাচি গেছেন। এদিকে বাবাকে দেখতে স্বামীকে নিয়ে দুবাই থেকে তার মেয়ে বাখতাওয়ার ভুট্টো জারদারিও করাচি পৌঁছেছেন।

সুগার লেভেল কমে যাওয়ায় ২০২০ সালের অক্টোবরে হাসপাতালে ভর্তি হয়েছিলেন জারদারি। পাকিস্তানের জাতীয় সংসদে সম্প্রতি এক ভাষণে বিলাওয়াল বলেছিলেন, অসুস্থ থাকা সত্ত্বেও তার বাবা জারদারি বাজেট অধিবেশনে অংশ নিয়েছিলেন।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর স্বামী আসিফ আলি জারদারি সম্প্রতি লাহোর ও ইসলামাবাদ থেকে করাচিতে এসেছিলেন। লাহোরে তিনি সম্প্রতি পাঞ্জাবের সাবেক মুখ্যমন্ত্রী পারভেজ এলাহির সাথে একটি বৈঠকে যোগ দিয়েছিলেন।

সূত্র : জিও নিউজ