পর্নো তারকা স্টর্মিকে ৪৪ হাজার ডলার দিতে ট্রাম্পকে নির্দেশ আদালতের

পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসকে ৪৪ হাজার ডলার দিতে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নির্দেশ দিয়েছেন দেশটির আদালত। ক্যালিফোর্নিয়ার আদালত সোমবার এ নির্দেশ দেন।

যুক্তরাষ্ট্রের প্রভাবশালী এ গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ট্রাম্পের বিরুদ্ধে ক্যালিফোর্নিয়ার একটি আদালতে মামলা করেছিলেন ৪১ বছর বয়সী স্টর্মি। পরে সেই মামলা বাতিল হয়ে যায়। তবে বিচারের সময় স্টর্মি মামলা চালাতে গিয়ে যে টাকা খরচ করেন তা ট্রাম্পকে দিতে হবে বলে নির্দেশ দিয়েছেন বিচারক।

স্টর্মির দাবি, ২০০৬ থেকে ২০০৭ সালে ট্রাম্প তার সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। পরে ট্রাম্প আইনজীবীর মাধ্যমে স্টর্মির সঙ্গে ১ লাখ ৩০ হাজার ডলারের একটি চুক্তি করেন। সেখানে শর্ত ছিল স্টর্মি ট্রাম্পের সঙ্গে সম্পর্কের কথা কাউকে বলবেন না।

পরে স্টর্মি আদালতে ট্রাম্পের বিরুদ্ধে মামলা করেন। আদালত মামলা খারিজ করলেও পর্নো তারকাকে মামলা পরিচালনার ব্যয় দিতে ট্রাম্পকে নির্দেশ দেন।

স্টর্মির আইনজীবী আদালতের এ সিদ্ধান্তের কথা জানান। রায়ের পর স্টর্মি টুইট করে লেখেন– আরও একটি জয়!

ট্রাম্পের বিরুদ্ধে মামলা করার পর স্টর্মির একটি বইও প্রকাশ পায়। যেখানে তিনি ট্রাম্পের সঙ্গে তার সম্পর্কের কথা প্রকাশ্যে লেখেন।

ওই বইয়ে স্টর্মি দাবি করেন, ২০০৬ সালে তার সঙ্গে সম্পর্ক ছিল ট্রাম্পের। মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে তার সম্পর্কের বিষয়ে চুপ থাকার জন্য তাকে টাকা দেয়া হয়েছিল। তবে বরাবরই বিষয়টি অস্বীকার করে আসছেন ট্রাম্প।