নড়াইলে চার বছরের শিশুকে ধর্ষণ

নড়াইলে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশি এক বখাটের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত অপুকে আটক করেছে পুলিশ। আর শিশুটির চিকিৎসায় এগিয়ে এসেছে স্থানীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার স্বেচ্ছাসেবী সংগঠন টিম তারুণ্য হানড্রেড।

নড়াইল পৌরসভার উজির এলাকার দিনমজুর বাবা-মা কাজে গেলে বাড়ির পাশে খেলছিলো চার বছরের শিশুটি। এ সময় প্রতিবেশী বখাটে অপু তাকে মোবাইল ফোনে ছবি দেখানোর কথা বলে ধর্ষণ করে পালিয়ে যায়।

পরে শিশুটি বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়ে। খবর পেয়ে নড়াইল দুই আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজার সেচ্ছাসেবী সংগঠন ‘টিন তারুণ্য হানড্রেড’ ভুক্তভোগীর পরিবারের পাশে দাঁড়ায়। সংগঠনটির উদ্যোগে নির্যাতিতাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

স্বজনরা জানান, ছবি দেখানোর কথা বলে বাগানে শিশুটিকে যৌন নির্যাতন করেন। অভিযুক্তদের কঠিন শাস্তি দেওয়া হোক।

 

নড়াইল টিম তারুণ্য হানড্রেড ক্যাপ্টেন মো. রাসেল বিল্লাহ বলেন, যে এ কাজটি করেছেন, এবং তাদেরকে যারা সহযোগিতা করছেন; প্রত্যেকদের কঠিন শাস্তি দেওয়া হোক।

এদিকে ধর্ষণ ঘটনার পরপরই অভিযুক্ত অপুকে আটক করে পুলিশে সোপর্দ করেন এলাকাবাসী।

পুলিশ সুপার পুলিশ সুপার পিপিএম মোহম্মদ জসিম উদ্দিন বলেন, অভিযুক্তকে এলাকাবাসীর সহায়তা গ্রেফতার করতে সমর্থ হয়েছি। এবং তার বিষয়ে যথাযথ আইনি প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

রোববার রাতে জেলা সদর হাসপাতালে নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ধর্ষণের প্রাথমিক আলামত পাওয়ার কথা জানিয়েছেন নড়াইল সদর হাসপাতালের দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. সুব্রত নাগ।

শিশু সন্তানের প্রতি নির্মমতার দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন শিশুটির বাবা-মা।

এ ব্যাপারে কঠোর আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন।