নারায়ণগঞ্জে চাপাতি হাতে কিশোর গ্যাংয়ের ডাকাতি, গ্রেফতার ২

নারায়ণগঞ্জের ফতুল্লায় লিংক রোডে ডিম ব্যবসায়ী জামাই ও শ্বশুরের ওপর চাপাতি হাতে কিশোর গ্যাংয়ের ডাকাতরা হানা দিয়েছে। এ সময় শ্বশুর বিল্লাল হোসেনকে কুপিয়ে টাকা ও মোবাইল লুটে নেয় ডাকাতরা। এরপর যাওয়ার সময় ভ্যানগাড়িভর্তি ডিম কুপিয়ে ভেঙে ফেলে।

বুধবার রাতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের দেলপাড়া এলাকায় এ ঘটনা ঘটলেও পুলিশ বৃহস্পতিবার গণমাধ্যমে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হল- দেলপাড়া এলাকার জামিলের ছেলে সিয়াম (১৫) ও একই এলাকার মৃত জিন্নাতের ছেলে রমজান (১৮)। তবে পুলিশের তথ্যে এদের একজনের বয়স ২০ ও অন্যজনের ২৮ বছর দেখানো হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, দেলপাড়া এলাকার বিল্লাল হোসেন ও তার মেয়ের জামাই রাজু ইসলাম রাজধানীর তেজগাঁও থেকে ডিম ক্রয় করে ভ্যানগাড়িযোগে দেলপাড়া বাজারে এনে বিক্রি করেন। বুধবার রাত ৩টায় ডিম নিয়ে আসার পথে লিংক রোডের দেলপাড়া এসবি গার্মেন্টসের কাছে তারা ডাকাত দলের খপ্পরে পড়েন।

তিনি জানান, এ সময় ডাকাতরা চাপাতি হাতে ভয় দেখিয়ে টাকা-পয়সা লুটে নেয়ার চেষ্টা করলে বিল্লাল হোসেন তাদের বাধা দেয় এবং চিৎকার করে। এতে ডাকাতরা বিল্লালকে কুপিয়ে তার কাছ থেকে নগদ ৪ হাজার টাকা ও একটি মোবাইল লুটে নেয়। পরে ডাকাতরা যাওয়ার সময় ডিমভর্তি ভ্যানগাড়িতে কুপিয়ে ৯৫ হাজার টাকার ডিম ভেঙে ফেলে।

ওসি আরও জানান, এ ঘটনায় মামলা হয়েছে। দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত ছুরি ও টাকা উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার তাদের দুজনকে আদালতে প্রেরণ করা হলে তারা দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। ডাকাতিতে জড়িত অন্যদেরও গ্রেফতারে চেষ্টা চলছে।