নারায়ণগঞ্জে কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জের বন্দরে চাঁদাবাজি ও মারধরের অভিযোগে কিশোর গ্যাংয়ের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- সাগর (১৯), ফয়সাল (২২), রবিন (২০), রবিউল (১৮), ইয়াসিন (১৮), জিতু মিয়া (১৯), সাবেন মিয়া (২৭) ও হাসেম মিয়া।

অভিযোগে জানা যায়, শুক্রবার বিকাল ৩টার দিকে বন্দরের সুরুজ মিয়া স্পিনিং মিলে ৩ লাখ টাকা চাঁদার দাবিতে শ্রমিকদের মারধর ও মিলে ভাংচুর চালায় কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ ঘটনায় ওই দিন সন্ধ্যায় স্পিনিং মিলের প্রশাসনিক কর্মকর্তা আখলাকুর রহমান বাদী হয়ে ৯ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

আখলাকুর রহমান জানান, শুক্রবার দুপুরে শ্রমিকরা লাঞ্চের ছুটিতে বের হওয়ার সময় তর্কাতর্কির জের ধরে কিশোর গ্যাংয়ের সদস্যরা তাদের মারধর করে। পরে মিলের সিকিউরিটি ও কর্মকর্তারা এসে তাদের সরিয়ে দেন। এরপর বেলা ৩টার দিকে তারা ৩ লাখ টাকা চাঁদা দাবি করে সিকিউরিটিদের ওপর হামলা চালায়।

এ ব্যাপারে বন্দর থানার সেকেন্ড অফিসার এসআই মোসাদ্দেক হোসেন জানান, কারখানায় হামলার ঘটনায় বন্দর থানায় শুক্রবার সন্ধ্যায় অভিযোগ দায়ের করা হয়। শনিবার অভিযোগটি মামলা হিসেবে রুজু করে ৮ আসামিকে গ্রেফতার করা হয়।