দ্বিতীয়বার করোনামুক্ত হলেন বাহাউদ্দিন নাছিম

দ্বিতীয়বারের মতো করোনামুক্ত হয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। বাহাউদ্দিন নাছিম শনিবার বিকালে তার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে বলে যুগান্তরকে নিশ্চিত করেছেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীসহ সর্বস্তরের নেতাকর্মী ও দেশবাসীর প্রতি কৃতজ্ঞ। সবার দোয়ায় আমি করোনামুক্ত হয়েছি। দ্রুত সুস্থ হয়ে যেন দেশ ও জনগণের জন্য কাজ করতে পারি সেজন্য সবার কাছে দোয়া চাই।

দুই দফায় করোনা আক্রান্ত হওয়ার কারণে শারীরিক কোনো জটিলতা কিংবা সমস্যা তৈরি হয়েছে কি না, সেজন্য সিটিস্ক্যান করাবেন বলে জানান বাহাউদ্দিন নাছিম। আরও বলেন, বর্তমানে আমার কোনো উপসর্গ নেই। এই বয়সে অনেকেরই সার্ভাইভ করাটা কঠিন হয়ে যায়। কিন্তু মহান আল্লাহর রহমতে ও সবার দোয়ায় করোনামুক্ত হয়েছি। তবে সিটিস্ক্যান করাব। তাহলে বোঝা যাবে শরীরে কোনো ইফেক্ট হলো কি না।

গত ১৬ জুন তার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। এটি ছিল তার দ্বিতীয় দফায় করোনা সংক্রমণ। সে সময় তিনি প্লাজমা থেরাপিও নেন। তিনি নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছিলেন। এখন আরও কিছুদিন বাসায় কোয়ারেন্টিনে থাকবেন। দ্বিতীয়বার করোনা আক্রান্ত হওয়ার আগে অক্সফোর্ডের দুই ডোজ টিকা নিয়েছিলেন আওয়ামী লীগের এই নেতা।