দেশে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড বন্ধের আহ্বান: রাশেদ খান মেননের

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি জননেতা রাশেদ খান মেনন হত্যা প্রচেষ্টার ২৮তম বার্ষিকী পালন করেছে পার্টির উজিরপুর শাখা। সোমবার বিকাল ৪টায় সাতলা হাইস্কুল অ্যান্ড কলেজের হল রুমে আলোচনা সভায় সভাপতিত্ব করেন পার্টির উপজেলা সভাপতি ফায়জুল হক বালী ফারাহীন।

সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্যে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেন, ১৯৯২ সালের ১৭ আগস্ট ঘাতকের বুলেট আমাকে আপনাদের মাঝ থেকে কেড়ে নিতে চেয়েছিল কিন্তু আল্লাহর অশেষ রহমতে ও আপনাদের দোয়া এবং ভালোবাসায় দীর্ঘ চিকিৎসার পর ১৯৯৩ সালের ১০ জানুয়ারি আপনাদের মাঝে ফিরে এসেছিলাম।

তাই বাংলাদেশের রাজনীতি থেকে সব ধরনের সন্ত্রাস নির্মূল করতে এবং বিচারবহির্ভূত হত্যাকাণ্ড বন্ধ করার জন্য ওয়ার্কার্স পার্টির লড়াই অব্যাহত রাখতে পার্টির নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সীমা রানী শীল, উপজেলা পার্টির নেতা এইচএম হারুন, বিমল চন্দ্র করাতী, মঞ্জুর আলম, জাহিদ হোসেন খান ফারুক, সুমন পান্ডে, কুমার আকাশ, রফিকুল ইসলাম, ইউনিয়ন নেতা আলমগীর হোসেন মৃধা, সম্রাট মজুমদার, জালাল বিশ্বাস প্রমুখ।