দিল্লিতে পোশাকের শোরুমে ভয়াবহ আগুন

দিল্লির লাজপথনগরের একটি পোশাকের শোরুমে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার (১২ জুন) সকালে আগুনের সূত্রপাত। আগুন নেভাতে কাজ করছে ফায়ার সার্ভিসের ৩০টি ইউনিট। তবে এখনও আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। কালো ধোয়া ছড়িয়ে পড়ায় উক্ত এলাকায় এখন চরম আতংক বিরাজ করছে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, শনিবার সকাল ১০টা ২০ মিনিটে সেন্ট্রাল মার্কেটের আই-ব্লক থেকে ফোন করে অগ্নিকাণ্ডের খবর দেওয়া হয়। খবর পেয়েই ঘটনাস্থলে আসতে শুরু করে ফায়ার সার্ভিসের ইউনিট এবং অ্যাম্বুলেন্স। প্রথমে ১৬টি ইঞ্জিন আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু আগুন ক্রমেই ছড়িয়ে পড়ায় আরো ১৪টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছায়।

দিল্লির ফায়ার সার্ভিসের প্রধান অতুল নাগ বলেছেন, পোশাকের শোরুম থেকে আশপাশের এলাকায় খুব তাড়াতাড়ি আগুন ছড়িয়ে পড়ছে। সেই কারণেই পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। আমরা কাজ করে যাচ্ছি। সবাই চেষ্টা চালাচ্ছি আগুন নিয়ন্ত্রণে আনার।

এখন পর্যন্ত এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তবে ভেতরে কারো আটকে থাকার আশঙ্কাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কিন্তু ঠিক কীভাবে আগুন লাগল, তার কারণ এখনো স্পষ্ট নয়।

এদিকে গোটা ঘটনায় উদ্বেগ প্রকাশ করে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেন, দ্রুত গতিতে আগুন নেভানোর কাজ চলছে। আমি গোটা পরিস্থিতির উপর লাগাতার নজর রাখছি।

সূত্র : সংবাদ প্রতিদিন