ডাকাতির টাকার ভাগ নিয়ে প্রতিপক্ষের গুলিতে নিহত ১

ডাকাতির টাকার ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে নরসিংদীতে প্রতিপক্ষের গুলিতে আমির হোসেন (৩৫) নামে এক ডাকাত নিহত হয়েছে। রোববার সকাল সাড়ে ৯টার দিকে পৌর শহরের ব্রাহ্মন্দী খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আমির হোসেন (৩৫) শহরতলীর চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া সংগীতা এলাকার ফাইজউদ্দিনের ছেলে।

এ ঘটনায় শাহিন মোল্লা ওরফে পেট কাঁটা শাহীন ওরফে কবির হোসেন (৩৭) নামে এক জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত শাহীন মোল্লা রায়পুরা থানার রাজনগর গ্রামের খোরশেদ মোল্লার ছেলে।

নিহতের পরিবারের জানায়, পাওনা টাকা নিয়ে আমির হোসেনের সঙ্গে প্রতিপক্ষ শাহীনের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ভোরে শাহিন নামে একজন আমির হোসেনকে ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে শহরের খালপাড় কলেজ রোডে এলাকায় দেখা করেন। পরে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আমির হোসেনকে গুলি করে পালিয়ে যায়।

নরসিংদী গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, শাহীন মোল্লা ও নিহত হওয়া আমীর হোসেন দীর্ঘদিন যাবত দলগতভাবে ডাকাতি করে আসছিল। শাহিনের বিরুদ্ধে ইতিপূর্বে খুন, ডাকাতি ও অস্ত্র মামলাসহ ৬ টা মামলা রয়েছে।

শাহিন শাহীন মোল্লা ও আমীর হোসেন একই ডাকাত দলের সদস্য। তাদের মধ্যে ডাকাতির টাকা ভাগ বাটোয়ারা নিয়ে রোববার সকালে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে শাহীন আমীর হোসনকে গুলি করে। আর ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ হত্যার ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ শাহীন মিয়াকে গ্রেফতার করে।