টাঙ্গাইলের মির্জাপুরে মাকে কুপিয়ে হত্যা

টাঙ্গাইলের মির্জাপুরে মাদকাসক্ত এক যুবক মাদক কেনার টাকা না পেয়ে নিজের মা ময় সুন্দুরীকে (৫৮) দা দিয়ে কুপিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে এলাকাবাসীর দ্বারা আটককৃত অভিযুক্ত মাদকাসক্ত ছেলে মহল আলী (৩৮) কে গ্রেপ্তার করেছে বলে জানা গেছে।

এলাকাবাসী জানান, মহর আলী দীর্ঘদিন ধরে নেশা করেন। তাঁর বাবা আবদুল মজিদ কয়েক বছর আগে মারা গেছেন। তাঁদের অভাবের সংসার। সকালে মহর আলী মায়ের কাছে টাকা চান। কিন্তু তিনি টাকা দিতে অস্বীকার করেন। এক পর্যায়ে তিনি মাকে দা দিয়ে এলোপাতাড়ি কোপান।

এতে ঘটনাস্থলেই ময় সুন্দুরী মারা যান।এদিকে ময় সুন্দুরীকে রক্ষায় এগিয়ে আসেন তাঁর ছোট ভাই বাবুল মিয়ার স্ত্রী তাসলিমা আক্তার ও প্রতিবেশী চাচা হাকিম মুন্সীর স্ত্রী মোমেনা বেগম। মহর আলী তাঁদের দুজনকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন।

পরে স্থানীয় লোকজন সংঘবদ্ধ হয়ে মহরকে আটক করেন। চিকিৎসার জন্য মোমেনা বেগমকে গুরুতর অবস্থায় মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ও তাসলিমাকে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়েছে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান বলেন, ওই যুবক মস্তিষ্ক বিকৃত বলে তিনি শুনেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার ও অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে বলে তিনি জানান।