ছাগলনাইয়ায় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসাছাত্র নিহত

ছাগলনাইয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের পূর্ব ছাগলনাইয়া দিঘীর কোনা এলাকায় পিকআপের চাপায় মো. আরাফাত হোসাইন (১৭) নামের দাখিল পাস এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে।

শনিবার দুপুর ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত মো. আরাফাত হোসাইন মধুগ্রাম জিনারহাট ফাজিল মাদ্রাসা থেকে ২০২০সালে দাখিল পাস করে একই মাদ্রাসায় আলিমে ভর্তি হওয়ার জন্য আবেদন করেছে।সে পশ্চিম মধুগ্রাম কোম্পানি বাড়ির ওমান প্রবাসী লুৎফর রহমানের একমাত্র পুত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আরাফাত হোসাইন নিজবাড়ি থেকে সিএনজি অটোরিকশাযোগে পূর্ব ছাগলনাইয়া গ্রামের নানার বাড়িতে যাচ্ছিল।

দুপুর ১২টায় পূর্ব ছাগলনাইয়া দিঘীর কোনা নামক স্থানে সিএনজি অটোরিকশা থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় ছাগলনাইয়া পৌর শহর থেকে ছেড়ে আসা পিকআপটি তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয় আরাফাত। পরে ফেনী সদর হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মুন্সি নুর হোসেন জানান, লোকজন ঘাতক চালকসহ পিকআপটি আটক করার পর পরিচিত হওয়ায় ছেড়ে দিয়েছে। ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মো. মেজবাহ উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।