চট্টগ্রামে ট্রেনে কাটা পড়ে ভাই-বোন নিহত

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে ইয়াসমিন আক্তার মনি (১৪) ও আব্দুল মালেক (২৩) নামে দুই ভাই-বোন নিহত হয়েছেন। নিহতরা চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মো. মোস্তফার সন্তান। নিহত আব্দুল মালেক শ্রবণ প্রতিবন্ধী।

শুক্রবার বিকাল ৫ টায় উপজেলার ওয়াহেদপুর গ্রামের ঈদগাহ এলাকার রেল লাইনে এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বিকাল ৫টায় ইয়াসমিন আক্তার তার প্রতিবন্ধী ভাই আব্দুল মালেক ও আরো কয়েকজনসহ মিরসরাই উপজেলার বাউয়াছড়া হ্রদ দেখতে যান।

সেখান থেকে ফেরার পথে আব্দুল মালেক ওয়াহেদপুর গ্রামের ঈদগাহ এলাকার ট্রেন লাইনে দাঁড়িয়ে মোবাইল দিয়ে ছবি তুলছিলেন। এসময় ঢাকামুখী একটি ট্রেন আব্দুল মালেকের খুব কাছাকাছি চলে আসলে তার বোন ইয়াসমিন আক্তার তাকে বাঁচানোর জন্য গেলে ট্রেনের ধাক্কার ঘটনাস্থলেই দুই ভাই-বোন নিহত হন।

রেলওয়ের ওই এলাকার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এএসআই হাসান আহম্মদ বলেন, মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর এলাকায় ঢাকামুখী ট্রেনের ধাক্কায় দুইজন নিহত হওয়ার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করেছি। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হবে। পরবর্তী তদন্তে দুর্ঘটনার কারণ জানা যাবে।