ঘরে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণ! ধর্ষক গ্রেপ্তার

বগুড়ার সোনাতলা উপজেলায় এক স্কুলছাত্রী (১৪) ধর্ষিত হয়েছে। সে উপজেলার সদর ইউনিয়নের সুজাইতপুর (দক্ষিণপাড়া) গ্রামের বাসিন্দা ও সোনাতলা পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

এঘটনায় সোনাতলা থানায় মামলা দায়ের হলে পুলিশ ধর্ষক আরিফুল ইসলামকে (২২) গ্রেপ্তার করেছে।অরিফুল ইসলাম একই গ্রামের ছকিম উদ্দিনের ছেলে। বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

অভিযোগে জানা গেছে, রবিবার দিবাগত রাত ২টার দিকে আরিফুল ইসলাম একই গ্রামের ওই স্কুলছাত্রীর ঘরে প্রবেশ করে ধর্ষণ করে। এসময় স্কুলছাত্রীর চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে গেলে ধর্ষক পালিয়ে যায়।

এঘটনায় ওই স্কুলছাত্রীর মা বাদি হয়ে মঙ্গলবার আরিফুল ইসলামকে আসামি করে সোনাতলা থানায় মামলা দায়ের করে। পুলিশ মঙ্গলবার রাতে ধর্ষককে গ্রেপ্তার করে।

এদিকে অভিযুক্ত আরিফুল ইসলামকে নির্দোষ ও মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হয়েছে বলে দাবি করে বুধবার দুপুর ১২টায় সোনাতলা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেছেন আরিফুল ইসলামের পিতা ছকিম উদ্দিন।

সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাছউদ চৌধুরী বলেন, থানায় মামলা দায়েরের পর অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।