গার্মেন্টের মালামাল ছিনতাই, ছাত্রলীগ নেতা গ্রেফতার

আশুলিয়ার একটি পোশাক কারখানার মালামাল ছিনতাই মামলায় মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমেদ রুবেলকে (৩১) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার বিকালে গজারিয়া উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার এসআই আসওয়াদ বলেন, আশুলিয়ার জামগড়া এলাকার এনআর গার্মেন্টের শিপমেন্টের মালামাল একটি কাভার্ডভ্যানে করে চট্টগ্রাম বন্দরে নেয়ার পথে ১৪ আগস্ট ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া এলাকা থেকে ছিনতাই হয়।

এ ঘটনায় আশুলিয়া থানায় এনআর গার্মেন্ট কর্তৃপক্ষ কাভার্ডভ্যান ছিনতাইয়ের অভিযোগ করে। পরে ১৬ আগস্ট ছিনতাইয়ের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে কাভার্ডভ্যানের চালক ও হেলপারকে আটক করে পুলিশ।

তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার গজারিয়া থেকে আহমেদ রুবেলকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত গার্মেন্টের মালামাল উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার ওসি রিজাউল হক দীপু জানান, প্রাথমিক তদন্তে আসামিদের সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া গেছে। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা তাদের অপরাধের কথা স্বীকার করেছে।

বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার ওসি মো. ইকবাল হোসেন জানান, মামলাটি আশুলিয়া থানার। আমরা শুধু তাদের সহযোগিতা করেছি। তদন্তে আহমেদ রুবেলের সংশ্লিষ্টতা প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় তাকে ওই মামলায় গ্রেফতার করা হয়েছে।