খুলনায় কিশোরীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩

খুলনা মহানগরীর হরিণটানা এলাকায় এক কিশোরীকে গণধর্ষণ মামলায় ৩ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হল, হরিনটানা ইসলাম নগর আজমিরার বাড়ীর ভাড়াটিয়া মৃত রাজআলীর ছেলে আবেদিন (১৯) ও ইসলাম নগর মালার বাড়ীর ভাড়াটিয়া রায়হান গাজীর ছেলে রাইসুল (১৮) ও হরিণটানা ইসলামনগর রনি মিয়ার বাড়ীর ভাড়াটিয়া মৃত মুকুল গাজীর ছেলে মোঃ মেহেদী হাসান ওরফে ফয়সাল (১৮)।

পুলিশ জানায়, গত ৪ জুলাই হরিনটানা থানায় দায়ের হওয়া গণ-ধর্ষণ মামলায় বাদী উল্লেখ করেন, তার নিজ মেয়েকে (১৪) আসামী হাসিব ও মেহেদীসহ অজ্ঞাত আরও ২ জন হরিনটানা থানা এলাকায় ধর্ষণ করে। তারই প্রেক্ষিতে হরিণটানা থানার একটি টিম হরিণটানা থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল হকের নেতৃত্বে গতকাল ৫ জুলাই রাতে আসামী আবেদিন (১৯)কে পাইকগাছা এলাকা থেকে এবং রাইসুল (১৮) কে ফুলতলা থেকে গ্রেফতার করা হয়। দুই আসামী ঘটনার সত্যতা স্বীকার করে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ তরিকুল ইসলামের আদালতে স্বীকারোক্তীমূলক জবানবন্দী প্রদান করেছে।

এছাড়া, থানার অপর একটি টিম আজ ৬ জুলাই ফরিদপুর জেলার নগরকান্দা থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ মেহেদী হাসান ওরফে ফয়সাল (১৮) কে গ্রেফতার করেন। আসামী ফয়সালও ঘটনার সত্যতা স্বীকার করেন।