কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদককে বহিষ্কারের প্রতিবাদে বিক্ষোভ

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান নয়নকে বহিষ্কারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগের একাংশ।

বৃহস্পতিবার বিকালে শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে মিছিল শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সমাবেশে বক্তারা জেলা ছাত্রলীগের বর্তমান কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করেন। সম্পূর্ণ অন্যায় ও অগঠনতান্ত্রিকভাবে তাকে বহিষ্কার করা হয়েছে দাবি করে তারা অবিলম্বে বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলন শুরু করা হবে বলে উল্লেখ করেন।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক উপ প্রচার সম্পাদক কাজী আবেদীন সোলায়মান, সাবেক উপ প্রচার সম্পাদক শাহ সারোয়ার জাহান রিজন, সাইদুর রহমান সজল, বর্তমান কমিটির বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান নয়ন প্রমুখ। সমাবেশে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফ আলীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সম্প্রতি সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এ তিনটি পদে জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা বিরোধী কাজে জড়িত থাকার অভিযোগে ২ সেপ্টেম্বর কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান নয়নকে বহিষ্কার করা হয়।