কিশোরগঞ্জের এমপি নূর মোহাম্মদ ও তার ছেলে করোনা আক্রান্ত

পুলিশের সাবেক আইজি কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের এমপি নূর মোহাম্মদ এবং তার ছেলে ব্যারিস্টার ওমর মোহাম্মদ নূর করোনায় আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার তাদের নমুনা পরীক্ষার রিপোর্টে কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়।

নূর মোহাম্মদ এমপি বর্তমানে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার মানিকখালী গ্রামের বাসায় এবং তার ছেলে ব্যারিস্টার ওমর মোহাম্মদ নূর ঢাকার বাসায় হোম আইসোলেশনে রয়েছেন।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে নূর মোহাম্মদ এমপি  জানান, বুধবার শরীরে জ্বর এবং শরীর ব্যথা দেখা দেয় তার। এছাড়া একই সময় তার ছেলেরও করোনা উপসর্গ দেখা দেয়। এ কারণে বৃহস্পতিবার তারা দু’জনই পরীক্ষার জন্য নমুনা দেন। বৃহস্পতিবার বিকালে তাদের দুজনেরই করোনা শনাক্ত হয়।

তিনি জানান, রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গেই তারা দুজনে হোম আইসোলেশনে চলে যান। হোম আইসোলেশনে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ খাচ্ছেন তারা। শুক্রবার তাদের শরীরের অনেকটা উন্নতি হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, করোনা প্রাদুর্ভাবের পর থেকেই ব্যক্তিগত এবং প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার নিয়ে দরিদ্র শ্রমজীবী জনগোষ্ঠীর লোকজনের পাশে দাঁড়িয়েছেন তিনি। মানুষের এমন দুর্দিনে পিতা নূর মোহাম্মদ এমপির পাশাপাশি ছেলে ব্যারিস্টার ওমর মোহাম্মদ নূরও নিজ উদ্যোগে ত্রাণ সহায়তা নিয়ে এলাকার মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দিচ্ছিলেন।

নূর মোহাম্মদ এমপি জানান, শিগগিরই করোনা জয় করে আবারও অসহায় মানুষের পাশে দাঁড়াবেন তারা।