করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ভিদাল

করোনায় আক্রান্ত হয়ে ইন্টার মিলানের চিলিয়ান তারকা মিডফিল্ডার আরতুরো ভিদাল হাসপাতলে ভর্তি হয়েছেন। ক্লাবের পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে। এ কারণে ৩৪ বছর বয়সী এই মিডফিল্ডার আজ বৃহস্পতিবার আর্জেন্টিনার বিপক্ষে চিলির বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে অংশ নিতে পারছেন না।

অফিসিয়াল ওয়েবসাইটে বিষয়টি নিশ্চিত করে চিলি জাতীয় দলের পক্ষ থেকে বলা হয়েছে, ‘আরতুরো ভিদাল কোভিড পজিটিভ হয়েছেন এবং চিলিয়ান জাতীয় দলের মেডিক্যাল দলের তত্ত্বাবধানে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। তার বিভিন্ন ধরনের পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে’।

এর আগে গুরুতর টনসিলের সমস্যা নিয়ে ভিদাল হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরবর্তীতে সোমবার তার দেহে করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে। বার্সেলোনা, বায়ার্ন মিউনিখ ও জুভেন্টাসের সাবেক এই তারকা শুক্রবার করোনার ভ্যাকসিন নিয়েছিলেন।

কিন্তু করোনা পজিটিভ হওয়ায় আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচ ছাড়াও আগামী সপ্তাহে সান্তিয়াগোতে বলিভিয়ার বিপক্ষে বাছাইপর্বের আরো একটি ম্যাচে খেলতে পারছেন না বলে জাতীয় দল সূত্র নিশ্চিত করেছে।

উল্লেখ্য, বর্তমানে চিলিতে প্রতিদিন করোনায় আক্রান্তের সংখ্যা ৬ হাজার ছাড়িয়ে যাচ্ছে। এর মধ্যেই এই ভাইরাসে আক্রান্ত হয়ে দেশটিতে ২৯ হাজারেরও বেশি মানুষের মৃত্যু হয়েছে।