করোনার উপসর্গ নিয়ে রায়পুরে মারা গেলেন ইউপি সদস্য

লক্ষ্মীপুরের রায়পুরে করোনার উপসর্গ নিয়ে জহুরুল আলম চৌধুরী (৬৮) নামে ইউনিয়ন পরিষদের এক সদস্য (মেম্বার) মারা গেছেন। বুধবার (১৯ আগস্ট) দুপুরে ঢাকার মোহাম্মপুরের একটি হাসপাতালে মারা যান।

মৃত জহুরুল আলম উপজেলার বামনী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য ও একই ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি। তিনি ওই ওয়ার্ড থেকে চারবার ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা গেছে, জ্বর সর্দি নিয়ে তিন দিন আগে জহুরুল আলম ঢাকার মোহাম্মদপুর একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তিনি মারা যান। করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়েছে। এখনো নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া যায়নি।

বামনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাফাজ্জল হোসেন মুন্সি বলেন, জহুরুল আলম গত কয়েকদিন অসুস্থ ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

প্রসঙ্গত, করোনায় আক্রান্ত হয়ে ১৬ আগস্ট লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, ১৪ জুলাই রায়পুরের কেরোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান কামাল ও ২১ জুন রামগঞ্জের ইছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদ উল্যা মারা গেছেন।

নুরুল ইসলাম জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক, শাহজাহান কামাল রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শহীদ উল্যা ইছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন।