এরদোএরদোগানের প্রাসাদ ঘুরে এলেন আমির খানগানের প্রাসাদ ঘুরে এলেন আমির খান

করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পর স্থবির হয়ে আছে বলিউড। কাজ-কর্ম বন্ধ। তারকারা অলস সময় কাটাচ্ছে। তবে বসে নেই মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান।

নিজের নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’র শুটিং করতে তুরস্কে অবস্থান করছেন এই বলিউড সুপারস্টার। কিন্তু সেখানেও করোনার দাপট। যে কারণে শুটিং রেখে তুরস্কে অলস সময় পার করছেন আমির।

তবে আমিরকে একেবারে অলস থাকতে দিচ্ছে না তুরস্ক সরকার। সম্প্রতি তুরস্ক সরকারের এক আমন্ত্রণে দেশটির প্রেসিডেন্ট প্রাসাদের অতিথি হয়ে সেখানে ঘুরে এলেন এই বলিউড সুপার স্টার।

তুরস্কের বার্তা সংস্থা  জানিয়েছে, শনিবার ইস্তাম্বুলে প্রেসিডেন্ট প্রাসাদ হুবের ম্যানসনে আমির খানকে অভ্যর্থনা জানান তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগানপত্মী এমিনে এরদোগান।

এ সময় এমিনে এরদোগানের সঙ্গে আমির সামাজিক দায়বদ্ধতার নানা প্রকল্প, মানবিক সহায়তা কার্যক্রম, সাংস্কৃতিক বন্ধন, দুদেশের রসনা-বিলাস নিয়ে কথা বলেন। এছাড়া শুটিং শুরু হলে সেটে তুর্কি ফার্স্ট লেডিকে আমন্ত্রণ জানান আমির।

প্রসঙ্গত, অস্কারজয়ী হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’ -এর রিমেক তৈরি করছেন আমির খান। হিন্দিতে এর নাম ‘লাল সিং চাড্ডা’ রেখেছেন আমির। সিনেমাটির বেশ কিছু শুটিং নিগদে, আদানা ও ইস্তাম্বুলসহ তুরস্কের বেশ কয়েকটি রাজ্যে ধারণ করা হবে।