এবার পাকিস্তানকে নিয়ে গোপনে ষড়যন্ত্র করছে ইসরায়েল!

দক্ষিণ এশিয়ার মুসলিম রাষ্ট্র পাকিস্তানের ইসলাম ধর্মাবলম্বীদের মধ্যে অনৈক্য সৃষ্টির মাধ্যমে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চাইছে মধ্যপ্রাচ্যের ইহুদিবাদী দখলদার রাষ্ট্র ইসরায়েল। যার অংশ হিসেবে দেশটির গুপ্তচর সংস্থা মোসাদ যে ব্যাপক মাত্রায় অপতৎপরতা চালাচ্ছে, এবার তা ফাঁস হয়ে গেছে।

পাকিস্তানের ধর্ম মন্ত্রণালয় বিবৃতির মাধ্যমে জানায়, দেশে মুসলমানদের মধ্যে ঐক্য ও সম্প্রীতির পরিবেশ নষ্ট করতে মোসাদের সদস্যরা ষড়যন্ত্র করছে বলে তারা নিশ্চিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) ইসলামাবাদে এক সভায় ধর্মমন্ত্রী পীর নুরুল হক কাদেরি রাজধানী বলেছেন, বিভিন্ন ধর্ম ও মাজহাবের মধ্যে বিরোধ উসকে দিতে অপতৎপরতা চলছে।

বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইসলাম অবমাননার মতো ঘটনা ঘটিয়ে সহিংসতা ছড়িয়ে দেওয়ার চেষ্টা চলছে। এর পেছনে ইসরায়েলি গুপ্তচর সংস্থা মোসাদ রয়েছে। পাকিস্তান সরকার এ বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে।

 

তিনি আরও বলেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে অবমাননাকর ও উসকানিমূলক যেসব বক্তব্য ও তথ্য প্রচার করা হচ্ছে তা পুরোপুরি উদ্দেশ্যপ্রণোদিত। এগুলো মূলত মোসাদের পৃষ্ঠপোষকতায় তাদের কিছু চর এই তৎপরতা পরিচালনা ও নিয়ন্ত্রণ করছে।

 

তার মতে, মুসলিম দেশ পাকিস্তানে বিভিন্ন ধর্ম ও মাজহাবের মানুষ বাস করেন। কখনো কখনো সেখানে মাজহাবগত দ্বন্দ্ব দেখা যায়। সাধারণভাবে এ ধরণের দ্বন্দ্বের সূত্রপাত ঘটে শত্রুদের উসকানিতে।

সূত্র : পার্সটুডে