ঈশ্বরগঞ্জে জ্বালানি তেল ও গ্যাস সিলিন্ডারের গোডাউনে আগুন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার রায়ের বাজারের ‘মঞ্জু ট্রেডার্স’ নামে জ্বালানি তেল ও গ্যাস সিলিন্ডার বিক্রির একটি গোডাউনে ভয়াবহ আগুন লাগে।

গতকাল সোমবার রাত ৮টার দিকে প্রতিষ্ঠানটির গুদাম থেকে আগুনের সূত্রপাত ঘটে। ওই দোকানে নানা ধরনের জ্বালানি তেল ও গ্যাস সিলিন্ডার বিক্রি করা হতো।

প্রচণ্ড শব্দ ও শূন্যে আগুন ছিটকে পড়ার ঘটনায় এলাকাবাসী ধারণা করছেন দোকানে রাখা সিলিন্ডার বিস্ফোরিত হতে পারে। এ ঘটনায় বাজারের ব্যবসায়ী ও আশেপাশের এলাকার লোকজনের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন জানান, আগুন লাগার খবর পেয়ে দ্রুত তাঁদের দল ঘটনাস্থলে গিয়ে নিয়ন্ত্রণে আনে।পরে সেখানে যোগ দেয় নান্দাইল ও কেন্দুয়া উপজেলার ফায়ার সর্ভিসের দল।

দীর্ঘ প্রায় এক ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে এলেও ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে। এ সময় গুদামের ভেতরে আটকে পড়া কর্মচারী আবুল কালাম (২৫) গুরুতর আহত হয়। তাকে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলার রায়ের বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক মো. জালাল উদ্দিন জানান, ফায়ার সার্ভিসের দল আগুন নিয়ন্ত্রণে এনেছে।