সাতকানিয়ায় ইয়াবাসহ পিকআপ চালক-হেলপার গ্রেফতার

চট্টগ্রামের সাতকানিয়ায় একটি পিকআপে তল্লাশি চালিয়ে সাড়ে তিন হাজার পিস ইয়াবা উদ্ধারের পর চালক ও তার সহকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাট গরু বাজার সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বরিশালের গৌরনদী থানার খাইঞ্জাপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডেও শাবলু বেপারির ছেলে গাড়ি চালক মো. রাসেল বেপারি ও তার সহকারী একই এলাকার রশিদ মৃধার ছেলে মানিক মৃধা (২৪)।

পুলিশ জানায়, কক্সবাজার থেকে ইয়াবার চালান আসার গোপন তথ্যে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চেকপোস্ট বসানো হয়। এসময় কক্সবাজার থেকে আসা একটি পিকআপ তল্লাশির জন্য সিগনাল দিলে তারা কৌশলে পালিয়ে যেতে চেষ্টা করে।

পরে থানার এএসআই মো. মিজানুর রহমান পিকআপটি আটক করে। এসময় তাদের সঙ্গে নিয়ে স্থানীয়দের উপস্থিতিতে ট্রাকের পেছন থেকে বড় পলিথিনের ভাজে মোড়ানো অবস্থায় বিশেষভাবে লুকানো সাড়ে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সাতকানিয়া থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, গোপন তথ্য পেয়ে পিকআপ থেকে ইয়াবাসহ তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে আদালতে পাঠানো হয়েছে।