ইসরাইলি ক্ষেপণাস্ত্র হামলা প্রতিহত করল সিরিয়া

ইহুদিবাদী ইসরাইল গতরাতে আবারো সিরিয়ার রাজধানী দামেস্ক এবং পশ্চিমাঞ্চলীয় হোমস শহরের ওপর ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে। তবে সিরিয়ায় বিমান প্রতিরক্ষা বাহিনী ওই হামলা প্রতিহত করেছে। লেবাননের আল-মায়াদিন টেলিভিশন চ্যানেল জানিয়েছে, ইহুদিবাদী ইসরাইলের সেনারা বিমান থেকে গতরাতে রাজধানী দামেস্কের দক্ষিণাঞ্চলে এবং হোমস শহরের ওপর ক্ষেপণাস্ত্র হামলা চালায়। একটি সূত্র জানিয়েছে, দামেস্কের ওপর যেসব ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয়েছে সে

লেবাননের আল-মায়াদিন টেলিভিশন চ্যানেল জানিয়েছে, ইহুদিবাদী ইসরাইলের সেনারা বিমান থেকে গতরাতে রাজধানী দামেস্কের দক্ষিণাঞ্চলে এবং হোমস শহরের ওপর ক্ষেপণাস্ত্র হামলা চালায়। একটি সূত্র জানিয়েছে, দামেস্কের ওপর যেসব ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয়েছে সেগুলো মধ্য আকাশে ধ্বংস করেছে সিরিয়ার ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা। ইসরাইলের গণমাধ্যমও দামেস্কের ওপর হামলার কথা নিশ্চিত করেছে।

সিরিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় জানিয়েছে, লেবাননের রাজধানী বৈরুতের দক্ষিণাংশ থেকে ইহুদিবাদী ইসরাইল হামলা চালায়। হামলায় কী ধরনের ক্ষয়ক্ষতি হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

সিরিয়ার সামরিক বাহিনীর একটি সূত্রের বরাত দিয়ে আল-মায়াদিন টেলিভিশন চ্যানেল জানিয়েছে, ইসরাইল থেকে আসা বেশিরভাগ ক্ষেপণাস্ত্র ধ্বংস করা সম্ভব হয়েছে।

সূএঃ পার্সটুডে