আমি আমার অস্তিত্ব টিকিয়ে রাখতে যা দরকার সবই করব: কাদের মির্জা

নোয়াখালীর বসুরহাটের আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা আশঙ্কা প্রকাশ করে বলেছেন, ওপরের নির্দেশে তাকে হত্যা করা হতে পারে। আমি আমার অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য যা যা করার দরকার সবই করব। আর ছাড় দেওয়া হবে না। একটাকে মারলে, ১০টাকে মারবে। একটার গায়ে হাত দিলে, ১০টার গায়ে হাত দেব।

সোমবার সন্ধ্যায় বসুরহাট পৌর মিলনায়তনের মসজিদে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরনবী কমান্ডারের মৃত্যুবার্ষিকীর মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা মিলাদে উপস্থিত অনুসারীদের বলেন, আজকে মসজিদে দাঁড়িয়ে একটা কথা বলে দিচ্ছি— যারা কথা রাখতে পারবেন, তারা হাত তোলেন। আর যারা রাখতে পারবেন না, তাদের হাত তোলার দরকার নেই।

এ সময় সবাই একযোগে হাত তোলেন। পরে তিনি বলেন, আমাকে মেরে ফেললে সে যত বড় নেতাই হোক, তাকেও আপনারা মেরে ফেলবেন। চৌধুরী, মিয়াজী, জমিদার কারও দিকে তাকানোর দরকার নেই।

এর আগে কাদের মির্জা গত শনিবার দুপুর ১২টায় তার ফেসবুক লাইভে তার মৃত্যু হলে বড় ভাই সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তার স্ত্রী ইসরাতুন্নেছা কাদের ও নোয়াখালীর এমপি একরামুল করিম চৌধুরীকে মেরে ফেলার জন্য লোক রেডি রাখার কথা জানিয়েছিলেন।

প্রসঙ্গত কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিদ্যমান সহিংসতা দিন দিন আরও প্রকট আকার ধারণ করছে। কাদের মির্জা ও তার বিরোধীদের পাল্টাপাল্টি কর্মসূচিতে সবসময় আতঙ্কিত থাকেন স্থানীয় সাধারণ জনগণ। চলমান রাজনৈতিক ঘটনায় থানায় ৩৮টি মামলা হয়েছে।