আবারও ৬ দিনের রিমান্ডে সাহেদ

রাজধানীর পল্লবী থানায় দায়ের করা প্রতারণা মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমের ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার সকালে ঢাকা মহানগর হাকিম হাকিম মাসুদুর রহমানের আদালতে তাকে হাজির করা হয়। এ সময় তদন্তকারী কর্মকর্তারা দশ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে তার ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে, গত ১০ আগস্ট ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশ আসামি সাহেদকে সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন এবং রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করতে নির্দেশ দেন। গত বৃহস্পতিবার সাহেদকে চতুর্থ দিনের মতো জিজ্ঞাসাবাদ করেন মামলার তদন্ত কর্মকর্তা দুদক প্রধান কার্যালয়ের উপসহকারী পরিচালক মোহাম্মদ শাহজাহান মিরাজসহ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা।

জিজ্ঞাসাবাদ শেষ হওয়ায় রিমান্ড শেষ হওয়ার আগেই বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হয়। যদিও বিচারক রিমান্ডের সাত দিন মেয়াদ শেষ হওয়ার পর তাকে আদালতে হাজিরের নির্দেশ দিয়েছিলেন। পরে বিচারক তাকে সাত দিনের রিমান্ড শেষ করে আদালতে হাজিরের নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে সাহেদকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়।