আজই বরখাস্ত হচ্ছেন বার্সা কোচ সেতিয়েন!

চ্যাম্পিয়নস লিগের সেমি-ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে হারের জেরে আজ সোমবার জরুরি বৈঠকে বসতে যাচ্ছে বার্সেলোনা ক্লাবের নির্বাহী কমিটি। এতে কোচ কিকে সেতিয়েনকে বরখাস্ত করার সিদ্ধান্ত আসতে পারে।

জরুরি বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছে স্পেনের ক্রীড়া বিষয়ক দৈনিক মুন্দো দেপোর্তিভোও।

পত্রিকাটির একটি প্রতিবেদনে বলা হয়েছে, বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ নির্বাহী কমিটির জরুরি বৈঠক ডেকেছেন। সম্ভবত সোমবারই হবে এই বৈঠক। সম্ভাব্য জরুরি বৈঠক নিয়ে একই রকম সংবাদ প্রকাশ করেছে রেডিও আরএসি ওয়ানও।

কাতালান ক্লাবটির একটি বৈঠকের ব্যাপারে এএফপিকে নিশ্চিত করেছেন। তবে বৈঠকটি কখন অনুষ্ঠিত হবে তা জানানো হয়নি। তবে রেডিও আরএসি-ওয়ান জানিয়েছে স্থানীয় সময় বেলা ১১টার দিকে বৈঠক শুরু হতে পারে।

এদিকে, কাতালান সংবাদপত্রও রবিবার জানিয়েছে, সোমবার বার্সেলোনার ম্যানেজমেন্ট কমিটি বৈঠকে বসতে যাচ্ছে। তাতে কোচ সেতিয়েনকে বরখাস্ত করার সিদ্ধান্ত হতে পারে। সেই সঙ্গে ক্লাবের প্রেসিডেন্ট নির্বাচনের দিন-তারিখ নির্ধারণ করা হতে পারে।

গত শুক্রবার চ্যাম্পিয়নস লিগের শেষ চারের লড়াইয়ে বায়ার্নের কাছে বার্সেলোনার ৮-২ গোলের ব্যাপারটি কেউ মেনে নিতে পারছে না। ইউরোপ সেরা প্রতিযোগিতাটিতে এটি তাদের সবচেয়ে বড় হার।

এমন লজ্জার পর দলের ভালোর জন্য অনেক কিছুতে পরিবর্তন আনার আহ্বান জানিয়েছিলেন বার্সেলোনার অভিজ্ঞ ডিফেন্ডার জেরার্ড পিকে। খুব শিগগিরই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছিলেন ক্লাব সভাপতি বার্তোমেউ।

এমন লজ্জাজনক হারের পর যেকোনও কোচের গ্রহণযোগ্যতা আর থাকে না বলে নিজ সম্পর্কে মন্তব্য করে কোচ সেতিয়েন বলেছিলেন, “এমন ঘটলে একজন কোচের বিশ্বাসযোগ্যতা আর থাকে না। এটাই স্বাভাবিক। তবে এই মুহূর্তে বিষয়টা নিয়ে আমি বিরক্ত নই।”