আখাউড়া সীমান্ত এলাকা থেকে মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ এলাকা থেকে মো. নাজু (৪০) মিয়া নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নাজু মিয়া বৃহত্তর মনিয়ন্দ গ্রামের বাসিন্দা হোসেন মিয়ার ছেলে।

শুক্রবার খবর পেয়ে পুলিশ মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের মিনারকোট এলাকার ভারত-বাংলাদেশ সীমান্তের ২০বাংলাদেশ অংশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

এদিকে পুলিশ জানায়, নিহত নাজু মিয়া একজন মাদক ব্যবসায়ী এবং থানাতে তার বিরুদ্ধে ৮টি মামলা রয়েছে। তবে নাজু মিয়ার মৃত্যু কিভাবে হয়েছে তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত করা যায়নি। কারণ তার শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত বুধবার মোবাইলে ফোন করে তাকে কে বা কাহারা ডেকে নিয়ে যায়। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। মিনারকোট গ্রামের ভারত সীমান্তের কাছে তার লাশ স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রসুল আহমেদ নিজামী জানান, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নাজু মিয়া একজন মাদক ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে ৮টি মাদকের মামলা।