অসহায় মানুষের বরাদ্দে কোনো অনিয়ম হয়নি : পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, সরকার গৃহহীনদের গৃহ করে দিচ্ছে। স্বাধীনতার ৫০ বছরে সরকার এ উদ্যোগ নিয়েছে, যা বিগত কোনো সরকার নিতে পারেনি। এ ঘরে কোনো অনিয়ম, দূর্নীতি সরকার মেনে নেওয়া হবে না। বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন পূরণে কাজ করছে সরকার। সচ্ছতা ও জবাবদিহিতার সঙ্গে আমরা কাজ করছি। অসহায় মানুষের কোনো বরাদ্দে কোনো অনিয়ম হয়নি।

আজ শুক্রবার বিকালে নাটোরের সিংড়া পৌরসভার আলহাজ আ. রহিম উচ্চ বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী একথা বলেন।

তিনি আরো বলেন, হাটে হাটে রাপিড এন্টিজেন্ট টেস্ট করা হবে। তাছাড়া অনলাইনে গরুর হাটের ব্যবস্থা করা হয়েছে। এর বাইরে গরুর হাটে জীবানুনাশক বুথ স্থাপন করা হবে। মাস্ক পড়ার জন্য সবার সচেতন হতে হবে। প্রতিমন্ত্রী বলেন, এক লাখ মাস্ক বিতরণ করা হয়েছে। এবার কুরবানি ঈদ উপলক্ষে দুই লাখ মাস্ক বিতরণ করা হবে।

প্রতিমন্ত্রী বিকেলে সিংড়া পৌরসভা এলাকায় এক হাজার পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পবিত্র ঈদুল আজহা উপলক্ষে চাল বিতরণ ও ১২ ইউনিয়ন ও পৌরসভায় ৪০টি করোনা বুথ স্থাপন উদ্বোধন করেন। পরে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০০ পিস এন-৯৫ মাস্ক ও গণ্যমাধ্যম কর্মীদের মাঝে মাস্ক বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, সিংড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিনসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও গণ্যমাধ্যম কর্মীরা।